vivo y02a price 11999 in bangladesh 2023 - y02a price in bangladesh

vivo y02a price 11999 in bangladesh 2023 - y02a price in bangladesh


আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন আসা করি সবাই ভালো আছেন আজকে একটি নতুন মোবাইল ফোনের আপডেটেড নিয়ে হাজির হয়েছি বর্তমানে তথ্য প্রযুক্তির সময়ে মোবাইল ফোন সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছে এখন প্রায় সকলের বিভিন্ন ধরনের কোম্পানির মোবাইল ফোন দেখা যায় আর এই মোবাইল ফোন এমন একটি ডিভাইস যা খুব সহজে এক জায়গার খবর আর এক জায়গায় পৌছাতে সাহায্য করে যখন মোবাইল ফোন ছিলো না তখন আমরা দেখেছি ভাল মন্দ খবর পাঠাতে অনেক সময় লাগতো কিন্তুু এখন তা লাগে না ।


যার জন‍্য যতো দিন যাচ্ছে ততো মোবাইল ফোনের জনপ্রিয়তা বেড়েই চলেছে এর ফলে মোবাইল কোম্পানি গুলো নতুন নতুন সকল ধরনের আরো শক্তি শালী কেমেরা দিয়ে নতুন ফোন তৈরী করছে এর জন‍্য আমরা সকল ধরনের নতুন আপডেটের মোবাইল গুলো আপনাদের মাঝে তুলে ধরবো নিয়মিত ফোন সম্পর্কে সকল কিছু আপডেট থাকবে আমাদের এই একটি পোস্টের মাধ্যমে ক‍্যমেরা ব‍্যাটারি রেম রোম সহ সকল কিছুর আপডেটেড পেয়ে যাবেন আমাদের সাইট থেকে আমরা মূলত আপনাদের সকল সুবিধার জন‍্য আমাদের সাইটটি তৈরী করেছি আমরা সকল ধরনের নতুন ফোন গুলির আপডেটেড করে থাকি আপনারা সকল ধরনের নতুন মোবাইলের আপডেটেড গুলি সবার আগে আমাদের সাইটে তুলে ধরি।


আজকের মোবাইল ফোনে যা থাকছে


মোবাইলের নাম: vivo y02a


ক‍্যামেরা: 50 mp


রেম: 3gb


রোম: 32gb


ব‍্যাটারি: 5000 mah


ফোনটির মূল‍্য: 11,999 tk



আপনার যদি এই ফোনটি ভালো লেগে থাকে তাহলে আপনি উপরের সকল ইনফরমেশ গুলি দেখুন তারপর যদি আপনার পছন্দ হয়ে থাকে তাহলে আপনি এই ফোনটি নিতে পারেন কারণ এই দামে এর থেকে ভালো মোবাইল ফোন আপনি আর পাবেন না আসা করি তাই আপনার পছন্দ মতাবেক আপনি এই মোবাইল ফোনটি নিতে পারেন।

Lalbd.blogspot.com সাইটটি একটি নতুন সাইট এখান থেকে আপনি সকল প্রকার সুযোগ সুবিধা পাবেন আসা করি। আপনার সুবিধার জন‍্য মূলত এই সাইটটি তৈরী করা হয়েছে আপনি এখান থেকে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাবেন। আমরা প্রকাশ করে থাকি এনজিও চাকরি কোম্পানি চাকরি সরকারি চাকরি স্কুল কলেজের চাকরি বিভিন্ন ধরনের রেজাল্ট প্রকাশ করে থাকি সবার আগে।

ধন্যবাদ।